বিসমিল্লাহির রাহমানির রাহিম, নাহমুদুহু ওয়া নুসল্লি আ'লা রাসুলিহি – কায়কাউস

বিসমিল্লাহির রাহমানির রাহিম, নাহমুদুহু ওয়া নুসল্লি আ'লা রাসুলিহিল কারিম। আম্মাবাদ। জাতির আব্বাকে দিয়ে শুরু করছি। আমাদের আজকের খুৎবার আলোচ্য বিষয় জাতির পিতা, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, ষোল কোটি মুসলমানের এই আবাসভূমির প্রতিষ্ঠাতা, যার জন্ম না হলে এই স্বাধীন দেশের জন্ম হতো না সেই প্রাণপ্রিয় শহীদ বঙ্গবন্ধু হযরত শেখ মুজিবুর রহমান টুঙ্গিপুড়ির জীবনের অসামান্য কিছু কারামাত এবং আমাদের ব্যক্তি জীবন, সমাজ জীবন, ধর্মীয় জীবন এবং আমাদের তাহজীব-তমদ্দুনে তার সুদূর প্রসারী প্রভাব প্রসঙ্গে।

মুসল্লি হাজেরীন এখন আপনাদের সামনে হুকুমাত-এ-মাশরেকী বাঙ্গলা'র ওয়াজিরাত আল ইলাম কর্তৃক প্রেরিত আল্লামা শায়খ মুনতাসীর আল মামুন আল গাঙ্গোহী বিরচিত মূল খুৎবা উপস্থাপন করবেন আমাদের তিন ঢিলা পাড়া জামে মসজিদের মসজিদ কমিটির বর্তমান সভাপতি, বিশিষ্ট আলেমে দ্বীন, মহান দানবীর, এলাকার নয়ন মণি, আহলে মুজিব ওয়াল আওয়ামীয়াতের সম্মানিত সদস্য, বীর মুক্তিযোদ্ধা আজিজ মুরাদ বিপ্লব ভাই।

খুৎবা শেষে নামাজ হবে। নামাজ শেষে মাদারে মিল্লাতের দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত হবে। বিপ্লব ভাই আপনাদের জন্য কিছু তাবারূকের ব্যবস্থা করেছেন। ওনার জন্যও আপনারা খাস দিলে দোয়া করবেন।

এখন খুৎবা শুরু হচ্ছে। সবাই তাজিমের সাথে বসুন এবং মুহাব্বাতের সাথে উচ্চকন্ঠে বলুন – জয় বাংলা। জ–ই বাংলা। জ—-ই ই ই বাংলা। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ॥

Kumar Parveen | উৎস | তারিখ ও সময়: 2016-07-12 00:17:07