সজীব ওয়াজেদ জয় সাহেব প্রশ্ন তুলেছেন যে বিএনপি তাকে অপহরণ ও হত্যা করার চেষ্টা করেছে। তো তিন – ফাহাম আব্দুস সালাম

সজীব ওয়াজেদ জয় সাহেব প্রশ্ন তুলেছেন যে বিএনপি তাকে অপহরণ ও হত্যা করার চেষ্টা করেছে। তো তিনি মামলা করছেন না কেন আমেরিকায়? তাকে অপহরণ নিশ্চই বিএনপি বাংলাদেশে করার প্ল্যান করে নি (সেটা সম্ভবও না)। যে মানুষগুলো তাকে হত্যা করবে তারা তো প্রত্যেকেই আমেরিকায়। যারা তাকে হত্যা করার চেষ্টা করেছিলো তারাই বলুক যে বিএনপি এর পেছনে ছিলো। নাকি বাংলাদেশের ডিবি পুলিশের রিমান্ডে না গেলে কোনো সত্য বেরিয়ে আসে না বলে তার অনুমান।

এর আসল কারণটা য়ু হ্যাভ টু বুঝতে হবে। বাংলাদেশে দেখবেন কোনো ছেলে একটা মেয়ের শাড়ি ধরে টান দিলে মেয়ের বাবা ধর্ষণ প্রচেষ্টার মামলা দেয়। সজীব ওয়াজেদ জয় সাহেব সম্ভাব্য সর্বোচ্চ ডেটারেন্টে গেছেন ভবিষ্যতের কথা বিচার করে। সম্ভবত যখন এই মামলার খুটি নাটি পত্রিকায় আসবে তখন যেন তিনি আগে থেকেই বলতে পারেন যে এরা তো আমাকে হত্যা করার চেষ্টা করেছিলো – তাই এদের কথায় কিছু যায় আসে না। ওয়েল স্টাইলটা ভালো – পুরোনো আওয়ামী স্টাইল।

তবে সেক্ষেত্রে তার দুটো বিষয়ে নিশ্চয়তার প্রয়োজন আছে। প্রথমটা হোলো যেসব তথ্য সিজার ঘুষ দিয়ে পেয়েছিলো সেগুলো যেন বিএনপির কাছে না আসে আর দ্বিতীয়টা হোলো আওয়ামী লীগ যেন চিরকাল ক্ষমতায় থাকতে পারে। FBI এজেন্ট যদি সত্যিই কোনো গোপন ও সত্য ইনফরমেশন পাস করে থাকে তাহলে তার প্রভাব কী হবে বোঝা মুশকিল। এ নিয়ে চমৎকার লিখেছেন মাহমুদ আলী –



Faham Abdus Salam | উৎস | তারিখ ও সময়: 2015-03-14 18:31:03