মাদার অফ হিউম্যানিটি, ক্যারিশমাটিক লিডার, দক্ষিণ এশিয়ার স্তম্ভ, বিরল মানবতাবাদী – ইমতিয়াজ মির্জা

মাদার অফ হিউম্যানিটি, ক্যারিশমাটিক লিডার, দক্ষিণ এশিয়ার স্তম্ভ, বিরল মানবতাবাদী নেত্রী, বিশ্ব মানবতার বিবেক, মানবিক বিশ্বের নেতা, বিশ্বমানবতার আলোক বর্তিকা, গণতন্ত্রের মানসকন্যা, সুন্দরবন বাঘের পিঠে চাপা মা দূর্গা, যার ধমকে শেয়ার বাজার উঠানামা করে, রুপপুর-চেরনোবিল পারমানবিক বিদ্যুতকেন্দ্রের স্থাপক, পদ্মাসেতুর পিলার গাথিকা, ফ্লাইওভার জননী, ব্যাংক ডাকাতদের যম, ক্রসফায়ার নেত্রী, মৌলবাদ কিলার, কওমী জননী, ভোটডাকাত বিএনপির বিরোধী নেত্রী, স্বৈরগণতন্ত্রের খালামণি, বিরোধী দল ডেস্ট্রয়ার, চেতনার মানসকন্যা, জাফর ইকবালের-মুনতাসীর মামুন-শাহরিয়ার কবীর আর আওয়ামী ইন্টেলিজেন্সিয়ার কুত্তাওয়ালী, গুজরাটের কসাই মোদীর বোন, বাংলার লেন্দুপ দর্জি, ভারত কন্যা, যার পা চেটে বাংলা মিডিয়াহাউস গুলো ধন্য হয়, বাংলা জনগণ জন্য ঈশ্বর প্রদত্ত পারফেক্ট আয়রন লেডী শেখ হাসিনা, বিশ্বব্যাপি ১৬১ দেশে ছড়ায় পড়া
৩ লাখ আক্রান্ত মানুষ, ১১ হাজার মৃত মানুষের লাশকে উপেক্ষা করে গতকাল বাংলাদেশের ইতিহাসে সবচে গুরুত্বপূর্ণ উপনির্বাচনে ভোট দিয়েছেন।

ভয়াবহ প্যানডেমিকের মাঝে যখন বিশ্বের বাঘা বাঘা নেতারা খাবি খাচ্ছে কিভাবে পরিস্থিতি সামাল দিবে, শেখ হাসিনা তখন তার দুঃসাহসী লিডারশিপ দিয়ে দেখাচ্ছেন টেস্ট না করলে রোগী সনাক্ত হবে না, আর রোগী সনাক্ত করা যায় নাই মানেই বাংলাদেশে করোনা নাই, বাংলাদেশে করোনা নাই মানে করোনার কারনে মৃত মানুষও নাই। বাংলাদেশে প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যায়। ১৭ কোটি মানুষের নেত্রী হিসাবে সামান্য সর্দিকাশী রোগে মৃত মানুষের কথা চিন্তা করার টাইম নাই তার।
এইরকম যুগান্তরী লিডারশীপের জন্য তাকে নতুন উপাধী অনটেস্টেবলকরোনা জননী দেয়ার জন্য জোর দাবী জানাচ্ছি।

অনেক আওয়ামী লীগার বলেন, উনাকে ভুল বুঝানো হয়েছে।
সত্যি কথা বলতে তাকে ভুল বুঝানোর মতো মানুষ বাংলার মাটিতে পয়দা হয় নাই। আসলে শেখ হাসিনা নিজেই মস্ত বড়ো একটা ভুল। যে নিজেই ভুল তাকে আর ভুল বুঝাবে কি মানুষ।



Imtiaz Mirza | উৎস | তারিখ ও সময়: 2020-03-21 22:51:17