প্রথম আলো গোষ্ঠীর চাটালাল সাংবাদিক উটপাল বাবু বেশ কসরৎ করে প্রভুদের গুহ্যদ্বার – আমান আবদুহু

প্রথম আলো গোষ্ঠীর চাটালাল সাংবাদিক উটপাল বাবু বেশ কসরৎ করে প্রভুদের গুহ্যদ্বার চেটে দিয়েছে। স্বীকার করতে হবে, বেশ ভালো চেটেছে। প্রচুর পরিশ্রম করে তুখোড় এঙ্গেলে খেলেসে সে। বলা যায়, পুরোপুরি প্রথম আলো স্টাইলে দিয়েসে। কোটি কোটি বাঙু চিন্তিত হয়ে পড়বে এবং সহমত জানাবে। দেশ আমার দোষ আমার, আমরাই তো ফুটবল খেলা দেখতে যাই না। সোনা মিয়ার চেয়ারের সাথে লাল মিয়ার চেয়ারের তুলনা দিয়ে বাঙালের মুখে একদম লাড্ডু ভরে দিয়েসে ক্রীড়া-মোদী উটপাল।

দেশ আমার দোষ আমার, এ যুক্তিটা একজন সাধারণ মানুষের কাছে প্রথমে ভালোই মনে হয়। সাধারণ মানুষ স্বাভাবিকভাবেই সহানুভূতিপ্রবণ। সবাই তো আর আওয়ামী লীগ করে না, সুতরাং সবার মানসিকতাও ক্রিমিনালের মতো না। এ সুযোগটাই নিতে চায় মুগাবের সৈনিকরা।

আপনার পরিচিত মানুষদেরকে মুগাবে জাউরাদের এই ধান্দা সম্পর্কে সচেতন করে তুলুন। শাহবাগি উটপাল কিংবা স্মলডোর রবিদের মূখ্য অস্ত্র এখন এটা। সুতরাং ব্যক্তিগত পরিসরে এ প্রসঙ্গে কথা বলুন। মুগাবে জাউরাদের শয়তানির ফলাফল নিজের কাঁধে তুলে নেয়ার গান্ডুগিরিকে অস্বীকৃতি জানান।

উৎস । তারিখ: 2020-10-04 04:20:26

15 thoughts on “প্রথম আলো গোষ্ঠীর চাটালাল সাংবাদিক উটপাল বাবু বেশ কসরৎ করে প্রভুদের গুহ্যদ্বার – আমান আবদুহু”

  1. মাইনকাচিপায় পড়া সালাউদ্দিনের কাছ থেকে চাঁদা খেয়ে এরকম রিপোর্ট করেছে কিনা খতিয়ে দেখা দরকার।

  2. সালাউদ্দিনকে প্রথমবার নির্বাচিত করার পিছনে তারা যে ভূমিকা চালিয়ে ছিলো তা এখন ঢাকতে চাচ্ছে।এর পরবর্তী ঘটনা -প্রবাহ তো আরো কুরুচিপূর্ণ…

  3. এই শুয়োরের বাচ্চাগুলা বিএনপি আমলে প্রতিদিন বাফুফে আর বিসিবির পিছনে লেগে থাকতো। 🤬

  4. প্রভুদের গুহ্যদ্বার চাটার সময় যদি প্রভুদের ডায়েরিয়া থাকে তখন লিক হওয়া ঝোলকে পবিত্র পানি জ্ঞান করে বেশি বেশি চাটে

  5. এ তো মস্ত গান্ডু,প্রথম আলুর মতো প্রথম শ্রেণির পত্রিকায় তার ব্যাক্তিগত চয়েসের দল নিয়ে সারাদিন লিখতে থাকে।এরকম অন্ধ ভক্ত থেকে এর বেশী আশা করা যায় না।

Comments are closed.