শাহবাগি আইডেন্টিফিকেশন কুইজ। – আমান আবদুহু

শাহবাগি আইডেন্টিফিকেশন কুইজ।

শাহবাগিদের মাঝে বিভিন্ন তবকার ও মানের লোকজন আছে। কেউ কুত্তা কিংবা শুয়োর। আবার কিছু বিলাই শাবাগিও আছে। হাজার রকমের ফেরকা। এতো ফেরকা ও তফাতের পরেও এমন একটা শাহবাগি আছে যার কোন স্ট্যান্ডার্ডই নাই। মনে করেন একজন লোকের ফুড পয়জনিং হইছে, অনবরত পায়খানা এবং বমি করতেছে। এই জিনিসগুলা একত্রে নিয়ে একটা বালতিতে নিয়ে আপনার সামনে দিলে যে নোংরা দেখবেন, ঐ শাহবাগিটার যে কোন লেখার প্রতিটা অক্ষর তার চেয়েও বেশি নোংরা। তার জন্ম নিয়ে অনেকরকম উপকথা প্রচলিত আছে। এর মাঝে সবচেয়ে বিখ্যাত ঘটনা হলো, শয়তান দীর্ঘ এক আরাধনা ও প্রচেষ্টার পর পৃথিবীর আদি থেকে অন্ত পর্যন্ত সকল বেশ্যা ও তাদের খদ্দেরদেরকে এক জায়গায় নিয়ে এক মহামিলনের আয়োজন করলো। সে আয়োজনের ফলে পয়দা হলো এই শাহবাগিটা। তাকে চেনার সুত্র হলো,সে এতোই জঘন্য যে নানা গোত্র এবং গ্রুপের নানা ধান্দার সকল পান্ডা পান্ডা শাহবাগিরা পর্যন্ত তাকে সহ্য করতে পারেনা। শাহবাগিরা পর্যন্ত তাকে ঘৃণা করে, সে এমনই এক শাহবাগি।

বলেন তো এই শাহবাগিটা কে?

উত্তর একটু পরে এডিট করে যোগ করে দেয়া হবে।

উত্তর: নিঝুম মজুমদার।

এটা এমন একটা প্রশ্ন যার কয়েকটা উত্তর হতে পারে। কিন্তু আমার উত্তর এটা। শাহবাগিদেরকে চেনার অভিজ্ঞতা থেকে। যারা মতামত দিছেন সবাইকে ধন্যবাদ। জনমতের হিসাবে পিয়াল আগায়া আছে দেখা যাচ্ছে। কিন্তু ফ্রিডম পার্টির জামাই ভুয়া ব্যারিস্টার গোলাম মারুফ ওরফে নিঝুম মজুমদার হলো একটা লুকানো রত্ন। যাকে বলে হিডেন জেম। স্ট্যান্ডার্ডবিহীন অধম শাহবাগি।

উৎস । তারিখ: 2020-09-21 17:11:39

31 thoughts on “শাহবাগি আইডেন্টিফিকেশন কুইজ। – আমান আবদুহু”

  1. এতবড় লেভেলে তো পিনাকী, রনি,। আসিফ, আরিফ আর হ‌ওয়ার সম্ভাবনা আছে দেখছি 🐶

  2. ক্রোড়পতি টাইপের প্রশ্ন, হট সিট ছাড়ুম না, খাটাস টার নাম না জানা পর্যন্ত খিচ্চা বইয়া থাকুম,

  3. একটা ছিল শাকিল। কিন্তু বেটা মরছে। আর একটা আরাফাত। বাবার লাশ বেঁচে খাওয়া শাওন নামের মাইয়াডাও একটা। বাচ্চু নামে এক কুলাঙ্গার মুক্তিযোদ্ধাও আছে। কিন্তু আপনি যে কোনটারে টার্গেট করছেন?

  4. তার বৌ যতদিন লক ছিলো(প্রেগনেন্ট) তত
    সিঙ্গেল মম মিস আইরিশ মাক্সুদা প্রিয়তীর সাথে নারীবাদের ভেক ধরে ব্যাপক মজা লুটেছিলো এই নিঝুম মজমুদার, প্রয়তীও ব্যাপল লুলায়িত হয়ে তার নারীবাদি বইয়ের ভূমিকা নিঝুম কে দিয়ে লেখিয়েছিলো।
    মাগার যেই না নিঝুমের বৌ বাচ্চা পয়দা করে লক খুলছে তার উপর আইনজীবি বৌ তাই চুদুরবুদুরের চান্স কম তাই এখন নিঝম এখন মাক্সুদা প্রিয়তীকে বেশ্যা ট্যাগ দিয়ে বেড়ায় সাইবার বুলিং ও নাকি করে। মাকসুদা প্রীয়তির ওয়ালে গেলে সব ইনফো আছে

  5. নিঝুম আর ফাহাম ভাইয়ের মধ্যে একবার ফেইসবুকে ডিবেইট দেখসিলাম। নিঝুম পুরাই ভাওতাবাজ লোক।

Comments are closed.